1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইসিইউতে গায়ক আকবর

  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২২৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : ইত্যাদি খ্যাত যশোরের রিকশাচালক আকবর জনপ্রিয়তা পেয়েছিলেন কিশোর কুমারের গান গেয়ে। দীর্ঘদিন ধরেই শারীরিক বিভিন্ন জটিলতায় শয্যাশায়ী এই গায়ক। তার দুটি কিডনি নষ্ট হয়েছে অনেক আগেই।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে গায়ক আকবরের শারীরিক অবস্থা আশঙ্কাজনকভাবে অবনতি হলে তাকে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। তথ্যটি নিশ্চিত করেছেন সঙ্গীত শিল্পী আকবরের স্ত্রী কানিজ ফাতেমা।

আকবর পত্নী আরও জানান, উন্নত চিকিৎসার জন্য আকবরকে ভারতে নেয়ার প্রস্তুতি চলছিল। তবে হঠাৎ শরীর খারাপ হওয়ায় তাকে দ্রুত বারডেম হাসপাতালে নেয়া হয়। অবস্থা পর্যালোচনা করে চিকিৎসকরা তাকে তখনই আইসিইউতে পাঠিয়ে দেন।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই কিডনির অবস্থা খারাপ হওয়ায় গায়ক আকবরের শরীরে পানি জমে গিয়েছিল। সে কারণে এরইমধ্যে পচন ধরে নষ্ট হয়ে যায় তার ডান পা। যার ফলে সম্প্রতি তার এক পা কেটে ফেলতে হয়েছে।

প্রসঙ্গত, কিশোর কুমারের ‘একদিন পাখি উড়ে’ নতুন করে গেয়েছিলেন আকবর। সবার কাছে তিনি আকবর নামে পরিচিতও তার পুরো নাম আকবর আলী গাজী। হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে এই গান গেয়েই আলোচনায় আসেন তিনি।

এরপর তার গাওয়া ‘তোমার হাতপাখার বাতাসে’ গানটিও দেশ-বিদেশে জনপ্রিয়তা পায়। গায়ক হিসেবে পরিচিতি পাওয়ার আগে যশোরে রিকশা চালাতেন আকবর। তার জন্ম খুলনার পাইকগাছায়। তবে বেড়ে উঠেছেন যশোরে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..